শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:২৩

প্রেমের প্রমাণ দিতে প্রেমিকার সামনে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের চিরিরবন্দরে মোস্তাকিম (২০) নামে একজন প্রমিক প্রমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

রবিবার (৭ আগস্ট) উপজেলার কাঁকড়া রেলওয়ে ব্রীজের সামনে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম উপজেলার নান্দেড়াই গ্রামের শিবতলী গ্রামের (নতুন পাড়া) মাহাবুর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানা যায়, মোস্তাকিম (২০) সকালে তার প্রেমিকার সঙ্গে দেখা করে। তারা দুজন চিরিরবন্দর কাঁকড়া রেলওয়ে সেতু পাড়ে একে অপরের কাছে বসে গল্প করছিলো। এরই এক সময় তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়।

ঠিক সেই সময় পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন সেখানে এসে পৌচ্ছালে তাৎক্ষনিক সে লাভ দিয়ে ট্রেনের সামনে পরে। ট্রেনের ধাঁক্কায় ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় মোস্তাকিম (২০)। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে মোস্তাকিমের প্রেমিকা জানায়, আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েই তার সঙ্গে দেখা করতে আসে মোস্তাকিম। আত্মহত্যা না করতে তাকে বহুবার বলেছে সে। কিন্তু মোস্তাকিম সত্যিই এমনটা করবে তা কখনো ভাবিনি। সে ট্রেন আসার সময় তাকে প্রাণপণে আটকানোর চেষ্টা করেও বাঁচাতে পারেনি।

দিনাজপুর রেলওয়ে থানার (ওসি) মোঃ এরশাদুল হক ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap