শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:১১

প্রেমিক যুগলকে শিকলে বেঁধে নির্যাতন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : প্রেমিক যুগলকে শিকলে বেঁধে নির্যাতন অভিযোগ উঠেছে । শুক্রবার (১২ আগস্ট) রাত ১০ টার দিকে পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের করোকোলা গ্রামের আব্দুল খালেকের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পরকীয়া প্রেমিক মো. হেলাল উদ্দিন (২৭) পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা (হঠাৎপাড়া) গ্রামের সিরাজুল ইসলামে ছেলে। পরকীয়া প্রেমিকা শাপলা খাতুন (২২) চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের করোকোলা গ্রামের সুমন আলীর স্ত্রী।
ঘটনার বিষয়ে শাপলার স্বামী সুমন আলী বলেন, আমি প্রথমে আমার বউকে নিতে চাইনি পরে এক প্রকার বাধ্য হয়েই নিতে হয়েছে। এর বেশি আমি কিছু বলতে পারবো না।

এ বিষয়ে নিমাইচড়া ইউপি চেয়ারম্যান নুরজাহান বেগম মুক্তির সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে প্রথমে ফোনটি রিসিভ করেন অন্য ব্যক্তি বলেন চেয়ারম্যান ব্যস্ত আছেন ফ্রি হলে আপনার সাথে এ বিষয়ে কথা বলবে। পরে বার বার চেষ্টা করা হলে তবুও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ বিষয়ে অষ্টমনিষা ইউপি চেয়ারম্যান সুলতানা জাহান বকুল বলেন, আমি সালিশের মাঝামাঝি সময় পর্যন্ত ছিলাম। পরে কি হয়েছে আমি জানি না।

ঘটনার বিষয়ে চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার মমতাজ মহল বলেন, আমি খোঁজ খবর নিয়েছি। এ বিষয়ে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্থানীয়ভাবে বিষয়টি সমস্যার সমাধান করেছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap