শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:০২

পাবনা সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মিজান তানজিল, পাবনা : পাবনা সরকারী কলেজের বার্ষিক সাহিত্য,সংস্কৃতি ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে কলেজ প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। এ সময় বক্তব্যকালে এমপি প্রিন্স বলেন,আওয়ামীলীগ সরকারের ÿমতা কালে দেশে সকল শিÿা প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন হয়েছে।যা অতীতে কোন সরকারের ÿমতা কালে হয় নাই। যে সকল শিÿা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের শিÿার অর্জনের জায়গা,তাদের শ্রেণী কÿগুলো অনুন্নত ছিলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ÿমতায় আসার পর সে সকল শিÿা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের সুবিধার জন্য বহুতল বিশিষ্ট ভবন নির্মাণ করে দিয়েছে।
তিনি আরো বলেন,শিÿার্থীদেরকে তথ্য প্রযুক্তি ভিত্তিক জ্ঞান দান করতে হবে। যাতে করে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার ÿেত্রে বিরাট ভূমিকা রাখতে পারে।
শিÿার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন,কাস ফাকি না দিয়ে শিÿকদেরকে যথাযথ সম্মান প্রদর্শন করে নিজেদেরকে সুশিÿিায় শিÿিত করতে হবে। সেই সাথে বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বা¯Íবায়ন করতে তার হাতকে শক্তিশালী করতে হবে।
অনুষ্ঠানে কলেজের অধ্যÿ আব্দুল মান্নান খান’র সভাপতিত্বে আরো বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন, বিশিষ্ট শিÿানুরাগী মির্জা শহিদুলøাহ,জেলা পরিষদের সদস্য শহিদুর রহমান শহিদ, পৌর ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রিয়াজুল হক রেজা,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ সহ কলেজের শিÿকবৃন্দ।
বক্তব্য শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও বিশেষ করে একাদশ শ্রেণীতে অনুষ্ঠিত বিশেষ পরীÿায় কৃতি শিÿার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আব্দুল মতীন খান,জেলা আওয়ামীলীগের বন ও পবিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুন,জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বয়ক মো¯Íাফিজুর রহমান সুইট, উপজেলা আওয়ামীলীগের অর্থবিষয়ক সম্পাদক হিরক হোসেন,দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, সাবেক ভিপি আব্দুল আজিজ সহ কলেজের সকল শিÿক-শিÿার্থী নেতৃবৃন্দ।
পরে সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স উপজেলার গয়েশপুর ইউনিয়নের জালালপুর এলাকায় ৪৫ লÿ টাকা ব্যয়ে একটি রা¯Íা নির্মাণ কাজের উদ্বোধন করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap