শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪২

পাবনায় ৩ লাখ টাকার হেরোইনসহ যুবক আটক

ঈশ্বরদী প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলায় ৩০ গ্রাম হেরোইনসহ মো. হোসেন (২৩) নামে এক যুবককে আটক করেছে পাকশী হাইওয়ে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ভবানীপুর মোড়ে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত হেরোইনের মূল্য তিন লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ। আটক মো. হোসেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল করিম জানান, বিকেল পৌনে ৩টার দিকে রাজশাহী-কুষ্টিয়াগামী যাত্রীবাহী বাস থেকে নেমে উত্তর-দক্ষিণাঞ্চলের প্রবেশদ্বার দাশুড়িয়া ট্রাফিক মোড় থেকে সিএনজি যোগে পাবনার দিকে রওয়ানা হন হোসেন। পথিমধ্যে পুলিশের তল্লাশি দেখে মাঝ রাস্তায় নেমে দৌড়ে পালানোর চেষ্টা করের তিনি।

তার আকস্মিক দৌড়ানো দেখে পুলিশের সন্দেহ হয়। এ সময় তাকে আটক করে পুলিশ। পরে তার শরীর তল্লাশি চালিয়ে তলপেটের নিচে বিশেষ কায়দায় রাখা ৩০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আটক হোসেনকে শুক্রবার আদালতে পাঠানো হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap