শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৮:২৯

পাবনায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত তিন

পাবনা প্রতিনিধি : পাবনায় সিএনজিচালিত অটোরিকশার সাথে শ্যালো ইঞ্জিনচালিত নছিমনের সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে পাবনার টেবুনিয়া-চাটমোহর আঞ্চলিক সড়কের আটঘরিয়া থানার ভবানীরপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম চাটমোহর উপজেলার নরাইখালি গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

আহতরা হলেন, পাবনা সদর উপজেলার কোমরপুর গ্রামের সাদ্দাম হোসেন ও রাবেয়া খাতুন ও অজ্ঞাত সিএনজি চালক। হতাহত সবাই সিএসনজি অটোরিকশার যাত্রী ছিল। আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নাজমুল হক জানান, চাটমোহর থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা পাবনা শহরের দিকে যাচ্ছিল।

পথিমধ্যে আটঘরিয়ার ভবানীপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত নছিমনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আমিরুল ইসলামের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap