শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:২০

পাবনায় সাংবাদিক স্বপনের হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে স্মারকলিপি

পাবনা প্রতিনিধি : পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সিনিয়র সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে জেলার গণমাধ্যমকর্মীরা মুখে কালো কাপড় বেধে মৌন মিছিল করে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

বুধবার দুপুরে পাবনা প্রেসক্লাব চত্বর থেকে একটি মৌন মিছিল বের করেন বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।

মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি জেলা প্রশাসককে প্রদান করেন সাংবাদিক নেতারা। পরে পুলিশ সুপারের কাছে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একই দাবি সম্বলিত আরেকটি স্মারকলিপি প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর পক্ষে স্মারকলিপি গ্রহণ করে জেলা প্রশাসক জসিম উদ্দিন ও পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন।

এ সময় পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, প্রেসক্লাব সম্পাদক আখিঁনুর ইসলাম রেমন, পাবনা রিপোর্টার্স ইউনিটির সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, পাবনা টেলিভিশন ও অনলাইন সাংবাদিক সমিতির সম্পাদক সৈকত আফরোজ আসাদসহ বিপুল সংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৩ অক্টোবর রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান স্বপনকে রড দিয়ে পিটিয়ে আহত করে দূর্বৃত্তরা।

এ ঘটনায় সোমবার রাতে আহত সাংবাদিক হাবিবুর রহমান স্বপন বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap