শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৩৭

পাবনায় মাসব্যাপী শিল্প-সংস্কৃতি ও বস্ত্র মেলার উদ্বোধন

পাবনা প্রতিনিধি : পাবনায় মাসব্যাপী শিল্প-সংস্কৃতি, বাউল, কুঠির শিল্প ও বস্ত্র মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার রাতে পাবনা মেডিকেল কলেজ মাঠ প্রাঙ্গনে মেলার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসাবে মেলা উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।

মেলা পরিচালনা কমিটির আহব্বায়ক ও ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি কমরেড জাকির হোসেনের সভাপতিত্বে মেলা উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোশারফ হোসেন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি নাছির উদ্দিন, ন্যাপ জেলা কমিটির সভাপতি রেজাউল করিম মনি, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আলহাজ¦ কামিল হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক আলহাজ¦ মোস্তাফিজুর রহমান সুইট, ওয়ার্কার্স পার্টির নেতা সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের, রুবেল হোসেন, হিরক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রুহুল আমিন সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। উদ্বোধন শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। উদ্বোধনী দিনে মেলায় প্রচুর দর্শকের সমাগম ঘটে। প্রতি দিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে বলে আয়োজক কমিটি জানিয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap