আজ মঙ্গলবার / ৩রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৬ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:১৪

পাবনায় নবজাতকের কার্টনবন্দি মরদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার ঈশ্বরদী-পাবনা মহাসড়কের পাশে থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত মরদেহটি ওষুধের কাজে ব্যবহৃত কার্টনে কাপড় দিয়ে মোড়ানো ছিল।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মালিগাছা ইউনিয়নের মজিদপুর জামে মসজিদ সংলগ্ন মহাসড়কের পাশে থেকে মরদেহটি উদ্ধার করে সদর থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা বলেন, বেলা ১১টার দিকে মহাসড়কের পাশে ওষুধের কাগ‌জের একটি কার্টন দেখতে পান। এ সময় কার্টন‌টি খুলে ভেতরে কাপড় দিয়ে মোড়ানো মৃত নবজাতকের মরদেহ পাওয়া যায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ নিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর শিশুটির মৃত্যুর কারণ জানা যাবে। তবে রাতের অন্ধকারে কেউ হয়তো নবজাতকটি ফেলে রেখে গেছে। আমরা অপরাধীকে খোঁজার চেষ্টা করছি।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap