শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৫৩

পাবনায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

মিজান তানজিল , পাবনা : “দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পাবনায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। এ দিবসটি উপলক্ষে রবিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পাবনার সহযোগিতায় শহরের এআর কর্ণারের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান প্রদক্ষিণ করে আরএম একাডেমি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালী শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন জেলা প্রশাসক জসিম উদ্দিন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাফিউল ইসলাম, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাবনার সহকারী পরিচালক মোশারফ হোসেন, মৎস অধিদপ্তর পাবনার জেলা মৎস কর্মকর্তা আব্দুর রউফ, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পাবনার ডিআরও সিরাজুল ইসলাম, আরএম একাডেমি স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া,সদর উপজেলার বাস্তবায়ন প্রকল্প কর্মকর্তা আব্দুল করিমসহ ফায়ার সার্ভিস ডিফেন্স’র সদস্যবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্কুল প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় ভুমিকম্প ও অগ্নিকান্ড সচেতনতার বিষয়ে মহড়া অনুষ্ঠিত হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap