শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:৪৩

পাবনার ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার : পাবনার ঈশ্বরদীতে বিয়ের ৩ মাস পর শেফা আক্তার (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারি উত্তরপাড়া এলাকার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

শেফা ভাড়ইমারি গ্রামের হিছাব উদ্দিন প্রামানিকের মেয়ে ও ভাড়ইমারি রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শেফা সোমবার এসএসসি পরীক্ষা দিয়ে এসে দুপুরের খাবার খেয়ে নিজ কক্ষে বিশ্রাম নিতে যায়। পরিবারের লোকজন ভেবেছে সে ঘুমাচ্ছে। রাত ৯টা পর্যন্ত তার সাড়া-শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখে, ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। উদ্ধার করে রাত ১০টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তারা আরও জানায়, শেফা খাতুনের তিন মাস আগে বিয়ে হয়েছিল। কেন সে আত্মহত্যা করছে কেউ তা বলতে পারছে না। স্বামীর সঙ্গে ঝামেলার বিষয়টিও এলাকাবাসী বলতে পারেনি।

ভাড়ইমারি রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বলেন, শেফা আক্তার আমার বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। খুব মেধাবী শিক্ষার্থী ছিল। সোমবারও সে ইংরেজি পরীক্ষায় অংশ নিয়েছে। মঙ্গলবার সকালে জেনেছি সে আত্মহত্যা করেছে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। তবে কী কারণে এমন কাজ করেছে বিষয়টি জানতে পুলিশ কাজ করছে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap