শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:২৮

পলাশবাড়ীতে ঔষধের দোকানসহ ৩টি দোকানে দুর্ধর্ষ চুরি

ইব্রাহিম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নে পলাশবাড়ী বাজারে চালের টিন কেটে ৩টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চোরেরা ৩টি দোকান থেকে সাড়ে প্রায় ১ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

রবিবার ( ৫ ডিসেম্বর ) দিবাগত গভীর রাতে উপজেলার পলাশবাড়ী বাজারের শুকরান হাইপার মার্কেটের বিসমিল্লাহ কনফেকশনারি, ইব্রাহিম কসমেটিক ও আস্ সালাম হোমিও ক্লিনিক নামে তিনটি দোকানে এই চুরির ঘটনা ঘটে।

বিসমিল্লাহ কনফেকশনারি মালিক আতিক ইসলাম জানান, ওয়াজ মাহফিলের কারনে গত রবিবার রাত ১টার দিকে বন্ধ করে বাসা যাই। রাতে দোকান ঘরে থাকা মালামাল ও মোবাইল কার্ড ও ক্যাশে থাকা ২হাজার টাকা সহ প্রায় ৫০হাজার টাকার মালামাল নিয়ে যায়।

আস্ সালাম হোমিও ক্লিনিকের স্বাধিকারী মোঃ আব্দুস ছালাম বলেন, চোর আমার ক্লিনিকের দোকান ঘরের চালের টিন কেটে ভিতর দিয়ে বাকী ২টি দোকানে মালামাল ও নগদ টাকা নিয়ে যায়। আমার দোকানে থাকা ঔষধ ও বই পত্র কিছু নিয়ে যাইনি। একই সাথে ওই সময় চোরের দল কসমেটিক দোকানের চুরির ঘটনা ঘটায়। ওই দোকান থেকে দোকানের ও নগদ টাকাসহ ৮০ হাজার টাকার মালামাল নিয়ে যায়।

তিনি আরো জানান, আজ সোমবার (৬ডিসেম্বর) সকাল ১১টায় থানায় গিয়ে অভিযোগ করলেও এখন পযন্ত ঘটনাস্থালে পুলিশ আসিনি।

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রউফ জানান, এই চুরির ঘটনা আপনার কাছে জানলাম, এখনো অভিযোগ কপি পাইনি। লিখিত অভিযোগ পেলে পুলিশ এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap