শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:২৮

নাটোর পুলিশ-বিএনপি সংঘর্ষ, সাংবাদিকসহ আহত-২০

স্টাফ রিপোর্টার : নাটোরে বিএনপির কর্মসূচি চলাকালে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাংবাদিকসহ ২০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারগ্যাস নিক্ষেপ করে পুলিশ। আজ সোমবার ( নভেম্বর) সকাল ১০টায় আলাইপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনসুর রহমান আহত হয়েছেন। এ ছাড়া যুগান্তরের জেলা প্রতিনিধি শহিদুল হক সরকার, বাংলাভিশন প্রতিনিধি কামরুল ইসলামসহ ২০ জন আহত হয়েছেন। তাঁদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহসিন জানান, বিএনপি কর্মীরা রাস্তা বন্ধ করে ও যানচলাচল আটকে দিয়ে কর্মসূচি পালন করতে গেলে পুলিশ তাঁদের রাস্তা থেকে সরে যাওয়ার অনুরোধ করে। এ সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর রহমানের ওপর চড়াও হয় বিএনপি কর্মীরা। পরে পুলিশ লাঠিপেটা করে তাঁদের ছত্রভঙ্গ করে দেয়। তারপর বিএনপি কর্মীরা নিমেষেই কয়েক দলে বিভক্ত হয়ে ইট পাটকেল ও লাঠিসোঁটাসহ পুলিশের ওপর দফায় দফায় হামলা চালায়। তাঁদের ছোড়া ইটের আঘাতে সাংবাদিক পুলিশসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap