আজ বৃহস্পতিবার / ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:৫৯

ধুনটে নববঁধু হত্যা চেষ্টা মামলায় বর কারাগারে

মোঃ আনোয়ার হোসেন, ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় শশুড় বাড়ি থেকে যৌতুক না পেয়ে স্ত্রী হত্যা চেষ্টা মামলায় বর শাহাদাৎ হোসেন (৩৫) কে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে ধুনট থানা পুলিশ । শাহাদাৎ হোসেন উপজেলার নিশ্চিন্ত পুর গ্রামের আব্দুল্লাহ কাফির ছেলে। বৃহস্পতিবার দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

থানা ও মামলা সুত্রে জানা যায় বখাটে শাহাদাৎ চলতি বছরের ২১ ফেব্রুয়ারী শ্যামগাতী গ্রামের সিরাজুল হক এর মেয়ে রিনা খাতুনকে পারিবারিক ভাবে বিয়ে করেন। বিয়ের পর হতে রিনা খাতুন তার স্বামী শাহাদাৎ হোসেন এর মধ্যে অস্বাভাবিক আচরণ লক্ষ্য করেন। জানতে পারেন তার স্বামী একজন মাদকাসক্ত ব্যক্তি। প্রতিরাতে মাদক সেবন করে স্ত্রীকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করেন। বিয়ের পর হতে বাবার বাড়ি থেকে ৬০ হাজার টাকা যৌতুক এনে দেওয়ার জন্য প্রতিনিয়ত চাপ সৃষ্টি করে মারমুখী আচরণ করেন।

এপর্যায়ে গত ১ এপ্রিল দিবাগত রাতে শাহাদাৎ স্ত্রী রিনাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে ঘারের হাড় ও একটি দাঁত ভেঙে দেয় এবং শ্বাসরোধ করে হত্যা চেষ্টা করে। এমতাবস্থায় রিনার চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে এসে শাহাদাতের হাত থেকে রিনাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় গত ৭ এপ্রিল রিনা খাতুন বাদী হয়ে শাহাদাৎ হোসেন সহ ৫ জনকে আসামি করে ধুনট থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। উক্ত মামলায় গত বুধবার রাতে আসামি শাহাদাৎ হোসেনকে তার নিজ আটক করে থানা পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা জানান প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া যায় এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap