শিরোনামঃ

আজ মঙ্গলবার / ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৪২

দেশবন্ধু ও তন্ময় ট্রেডিংএর সৌজন্যে নির্মান শিল্পী দের মিলন মেলা অনুষ্ঠিত

শুভ ঘোষ, বিশেষ প্রতিনিধি : সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বরে বিগেইন টাওয়ারে দেশবন্ধু সিমেন্ট ও তন্ময় ট্রেডিং লিমিটেডের সৌজন্যে সিরাজগঞ্জ জেলার প্রায় ৫০০ জন নির্মান শিল্পী দের নিয়ে অনুষ্ঠিত হলো নির্মান শ্রমিক মিলন মেলা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তন্ময় ট্রেডিং লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক জনাব এম এ আল বাকী, দেশবন্ধু সিমেন্ট মিলস লিমিটেডের
বিক্রয় ও বিপনন বিভাগের এ,জি,এম জনাব নবীনুজ্জামান, মিলের জি,এম প্রকৌশলী কামরুজ্জামান, বিশিষ্ট ব্যাবসায়ী জনাব আলহাজ্জ্ব আব্দুল্লাহ আল জুবায়ের, দেশবন্ধু সিমেন্টের সিনিয়র মার্কেটিং অফিসার উজ্জ্বল কুমার শাহা সহ সিরাজগঞ্জের সকল উপজেলার নির্মান শিল্পী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক গন।

সরেজমিনে গিয়ে দেখা যায় মিলনমেলা যেন সত্যিই সব নির্মান শ্রমিকদের ভালবাসার বন্ধন তৈরির মেলাতে পরিনত হয়। অনুষ্ঠানে অতিথিতের সংক্ষিপ্ত বক্তব্যের পরে সবাই মিলে দুপুরের খাবারে অংশ নেন। সংগে ছিল গেঞ্জি, সিরামিকসের বাটি সেট সহ নানা ধরনের উপহার সামগ্রী সহ নির্দিষ্ট পরিমান সম্মানী।

মিলন মেলা সম্পর্কে তন্ময় ট্রডিং এর ব্যাবস্থাপনা পরিচালক জনাব এম এ আল বাকী সাহেবের মতামত জানতে চাইলে তিনি এই প্রতিবেদক কে জানান প্রতিবারে ন্যায় এবারও আমরা নির্মান শিল্পী দের এমন আয়োজন করতে পেরে সত্যিই উচ্ছাসিত ও আনন্দিত। সবার সহযোগিতা ও ভালবাসা নিয়ে সর্বদাই এমন আয়োজন করার প্রত্যাশা ব্যাক্ত করেন।

অনুষ্ঠানে অংশ নেয়া নির্মাণ শিল্পী দের মন্তব্য জানতে চাইলে তারা বলেন আমাদের নিয়ে এমন আয়োজন করায় আমরা খুবি খুশি এবং সেই সংগে আয়োজন কারীদের ধন্যবাদ জানিয়ে বারবার এমন আয়োজনের অনুরোধ জানান।

অনুষ্ঠানের শেষে আবারো নানা ধরনের উপহার সামগ্রী নিয়ে র‍্যাফেল ড্র এর আয়োজন করাহয়।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন তন্ময় ট্রেডিং লিমিটেডের আল-আমিন, রাসেল, সজিব, সোহাগ, সবুজ, ইমরুল, আকরাম, তানভীর, সালাম, পিও ও ব্যাবস্থাপক আলামিন হোসাইন লেবু সাহেব সহ অনেকেই।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap