শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৩২

দুর্গোৎসবে মন্দির পরিদর্শনে এমপি মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ আব্দুল আলীম

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : হিন্দু সম্প্রদায়ের সব চেয়ে বড় ধর্মীয় শারদীয় দুর্গোৎসব উপলÿে পাবনার ভাঙ্গুড়া উপজেলার পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের মন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মের মানুষের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি সদস্য ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ মো. আব্দুল আলীম। এসময়ে তিনি আর্থিক সহায়তা প্রদান করেন।
মন্ডপ পরিদর্শনে এমপি মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ আব্দুল আলীম বলেন, উৎসবপ্রিয় বাঙালী হিন্দু সম্প্রদায় মেতে উঠেছে শারদীয় দূর্গোৎসব আনন্দে। জননেত্রেী শেখ হাসিনার আপনাদের পাশে রয়েছেন। সনাতন ধর্মের কল্যাণে সরকার উন্নয়নমূলক কাজ করছেন। তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে নৌকায় ভোট প্রার্থনা করেন। দেশকে উন্নয়নের স্বার্থেই শেখ হাসিনাকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।
তার সফর সঙ্গী হিসেবে মো. রেজাউল করিম, সাইদ হোসেন, সুজন আহমেদ, সাইদ হোসেন, আবুল হোসেন, রবিউল করিম ও আজিজুল হকসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap