শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:০৩

জেলা পরিষদের সদস্যকে ফুলের শুভেচ্ছা জানালো এলাকাবাসী

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম জেলা পরিষদের সদস্য মোছাঃ শিউলী বেগম জেলা পরিষদের বরাদ্দকৃত টাকায় রাস্তার কাজ ভালোভাবে ও মানসম্মত করায় স্হানীয়রা ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান ওই সদস্যকে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে সদরের হলোখানার সুভারকুটি গ্রামের আখেরের মোড়ে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, এমএ নাসির, রফিকুল ইসলাম, সিরাজুল ইসলাম, নুরজামাল, সফিকুল ইসলাম, হাসান, হিরোন, মুকুল, রফিকুল, এরশাদসহ আরো অনেকেই। স্থানীয়রা ওই জেলা পরিষদের সদস্যের দীর্ঘায়ু ও সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, কুড়িগ্রাম জেলা পরিষদের সদস্য মোছাঃ শিউলী বেগম অসহায় মানুষের দীর্ঘদিন থেকে নানাভাবে সহযোগীতা করে আসছেন এবং তার দায়িত্ব পালনের পাশাপাশি জেলা আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচিতে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছেন।

তিনি দীর্ঘদিন থেকে জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। যেমন- উলিপুর পৌরসভার সংরক্ষিত মহিলা সদস্য, পৌরসভার কাউন্সিলর, উলিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য হিসেবে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তাই তিনি সবার কাছে প্রিয় নেতা হিসেবে পরিগণিত হয়েছেন।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap