শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:৫৩

ছুটিতে বাড়িতে এসে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

মোঃ লিটন চৌধুরী রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারীতে মানসিকভাবে বিষাদগ্রস্ত হয়ে গলায় ফাঁস দিয়ে আব্দুর রহিম (৩৮) নামের এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের দক্ষিণ টাপুরচর গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবল আব্দুর রহিম উপজেলার দক্ষিণ টাপুরচর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। তিনি জামালপুর সদর থানার ২নং পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

পুলিশ কনস্টেবল আব্দুর রহিমের ছোট ভাই জিয়াউর রহমান জানান, তার বড় ভাই পুলিশ কনস্টেবল আব্দুর রহিম জামালপুর সদর থানার ২নং পুলিশ ফাড়িতে কর্তব্যরত অবস্থায় মানসিকভাবে বিষাদগ্রস্তে ভুগছিলেন। পরে থানার ওসি বিষয়টি জানালে গত ১৮ মার্চ ২৮দিনের ছুটি নিয়ে নিজ বাড়িতে আসেন। সোমবার বিকেল ৫টার দিকে তার নিজ ঘরে ধর্ণার সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন। এসময় পুলিশকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ কনস্টেবলের স্ত্রী সাবিনা ইয়াসমিন শিল্পী বলেন, বেশ কিছু দিন ধরে তার স্বামী শারীরিক ও মানসিকভাবে অসুস্থ্য ছিল। পরিবারের অজান্তে ধান-চাল রাখার ঘরে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার সংসারে তিন কন্যা সন্তান রয়েছে। তিনি প্রায় ১৮বছর ধরে পুলিশে কর্মরত ছিলেন । তিনি যে আত্মহত্যার পথ বেচে নিবেন তা আমরা ভাবতে পারিনি।

রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার বিকেলে আব্দুর রহিম নামে এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। রাত ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, তার পরিবারের লোকজন জানিয়েছেন তিনি মানসিকভাবে বিষাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap