শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৩৯

চিরিরবন্দরে যুবলীগ নেতা খুন

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের চিরিরবন্দরে মাজেদুর রহমান (৩০) নামে এক যুবলীগ নেতাকে কুঁপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (১৩ জুন) দিনগত রাত ৩ ঘটিকার দিকে উপজেলার আমতলী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত মাজেদুর রহমান দিনাজপুর সদর উপজেলার ৪ নম্বর শেখপুরা ইউনিয়নের ৮ নম্বর রেলঘুণ্টি এলাকার আজিমুল রহমানের ছেলে।

তিনি ওই ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন আসছিলেন।

এর আগে তিনি ওই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি রাইসুল ইসলাম নামে এক ঠিকাদারির সহযোগী হিসেবে কাজ করছিলেন।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, “সোমবার দিনগত রাতে আমতলী বাজারে ৭/৮ জন দুর্বৃত্ত মাজেদুর রহমানকে কুঁপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৫টি মোটরসাইকেল জব্দ করে। এর মধ্যে ১টি মোটরসাইকেল নিহতের ও বাঁকি ৪টি হামলাকারীদের বলে প্রাথমিকভাবে জানতে পারি”। একটি প্রাইভেটকারকে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

তিনি আরও বলেন, “নিহতের মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া এ ঘটনার সঙ্গে জড়িতদের আঁটক করতে রাত থেকে পুলিশ অভিযান চালাচ্ছেন”।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap