শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:১১

চিরিরবন্দরে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভর্তুকি মূল্যে দেশে নিম্ন আয়ের ১ কোটি পরিবারের কাছে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বিক্রি কার্যক্রমের উদ্বোধন হয়েছে।

বুধবার (২২জুন) সকাল ১১ ঘটিকায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের ঘুঘুরাতলী মোড়ে বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল।
তিনি বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় গরীব দু:খী মানুষের কথা ভাবেন । যে কারণে তিনি দরিদ্র জনগোষ্ঠীর নিকট পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন। দেশে ১ কোটি মানুষকে এ পণ্য দেয়া হবে। এ পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য আমরা একটি কমিটি করে দিয়েছি। তাঁদের তত্ত্বাবধানে এ কাজটি সম্পন্ন হবে। আমরা দুই বারে এ পণ্য সামগ্রী বিতরণ করব”।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরো বলেন, চিরিরবন্দর উপজেলার ১২টি ইউনিয়নের কার্ডধারি পরিবার পাবে এ পণ্য সামগ্রী। প্রথম পর্যায় আজ থেকে ২ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তেল বিক্রি হবে। এছাড়া দ্বিতীয় পর্যায় ঈদুল আযহা মাঝামাঝি সময়ে ২ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তেল ও ২ কেজি ছোলা বিক্রিহবে”।

চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা সিদ্দীকার সভাপতিত্ব বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৫নং আব্দুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়েন উদ্দীন।
তিনি বলেন, সাধারণ মানুষ যাতে ঈদুল আযহায় কষ্ট না পায় সে জন্য সরকার এ ব্যবস্থা করেছেন। চিরিরবন্দর উপজেলায় ১৫ হাজার মানুষকে পণ্য সামগ্রী দেয়া হবে। আব্দুলপুর ইউনিয়নে পাবে ১২৬৮জন। সরকারকে ধন্যবাদ জানাই। আমাদের সকলের সম্মিলিত চেষ্টায় একটি সুখী সমৃদ্ধিশালী দেশ উপহার দিতে পারে সে জন্যই এধরণের কর্মসূচি নেয়া হয়েছে।

৪নং ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হায়দার লিটন, আব্দুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলিম সরকার, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, ৭নং আউলিয়াপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাসিবুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক প্রদীপ কুমার রায়, বিভিন্ন পর্যায়ের সাংবাদিক, আব্দুলপুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap