শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৮:০৩

চিরিরবন্দরে ছাত্রলীগ নেতার উপর হামলা

স্টাফ রিপোর্টারঃ চিরিরবন্দরে ছাত্রলীগ নেতা মাহাফুজার রহমান (২৫) হামলার শিকার হয়েছে। এবিষয়ে মাহাফুজার রহমান বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ্য করে মোট আট জনের বিরুদ্ধে গত রবিবার (১৪ আগষ্ট) রাত আনুমানিক ১০ ঘটিকায় একটি মামলা দায়ের করেন।

বিকেল তিন ঘটিকায় উপজেলার বেলতলী এলাকার লালদিঘী মন্দিরের সামনে তিনি হামলার শিকার হন। মাহাফুজার রহমান (২৫) আব্দুলপুর ইউনিয়নের আন্ধারমুহা গ্রামের সাবেক ইউপি সদস্য নূর আমিন শাহ এর ছেলে এবং চিরিরবন্দর সরকারী কলেজের ছাত্রলীগ শাখার সিনিয়র সভাপতি।

নাম উল্লেখিত দুই আসামীরা হলেন- একই উপজেলার পূর্ব সাঁইতাড়া এলাকার ফজলার রহমানের ছেলে আফতাফবুজ্জামান (৩৫) এবং পার্বতীপুর উপজেলার যশাই শুকদেবপুর এলাকার নুর মোহাম্মদের ছেলে সালাম (৩২)।

বিষয়টি নিশ্চিত করে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ জানান, “মাহাফুজার রহমান তার খালাতো ভাইসহ মোটসাইকেল যোগে ঘুঘরাতলী থেকে বেলতলীর দিকে যাচ্ছিলেন। এসময় তারা লালদিঘী মন্দিরের সামনে পৌঁছলে আফতাফবুজ্জামান ও সালামসহ মোট আট জন ব্যক্তি তার পথরোধ করে।

এসময় আফতাবুজ্জামানের হুকুমে চাকু দিয়ে হত্যার উদ্দেশ্যে মাহাফুজারের পেট বরাবর আঘাত করে সালাম কিন্তু সেই আঘাত তার কোমড়ে লেগে গুরুতর জখম হয়। এসময় মাহাফুজারের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা মাহাফুজারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

তিনি আরও বলেন, এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap