শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:০৩

চিতলমারীতে সংবাদ সংগ্রহের সময় দুই নারী সাংবাদিকের ওপর হামলা

বিশেষ প্রতিনিধি:-

বাগেরহাটের চিতলমারী সংবাদ সংগ্রহের সময় দুই নারী সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটছে। এনিয়ে গত সোমবার (২৮ মার্চ) সন্ধ্যার পর চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক রনিকা বসু মাধুরী।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দড়িউমাজুড়ি গ্রামের বিমল বসুর মেয়ে রনিকা বসু মাধুরী ও তার সহযোগী তাসনিম ইসলাম মাহি গত সোমবার (২৮ মার্চ) বিকাল সাড়ে ৩টায় একই গ্রামে মনোজ চৌকিদারের বাড়ির পিছনে কিছুলোককে দেশীয় অস্ত্র নিয়ে ঝগড়াঝাটি ও মারামারি করতে দেখে। এসময় তাদেরকে সংবাদ দিলে তারা সেখানে যায়। এবং সেখানে গিয়ে সাংবাদিক রনিকা বসু মাধুরী মারপিট দেখে চিতলমারী থানার ওসিকে অবগত করেন এবং ফোর্স পাঠিয়ে সাহায্য চায়। সংবাদ সংগ্রহের জন্য ভিডিও ধারণ করতে গেলে প্রথমে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে পরবর্তীতে মোবাইল ছিনিয়ে নেওয়ার জন্য বিবাদকারীরা তাদের এলোপাতাড়ি কিল-ঘুষি এবং লাথি মারে। এবং তাদের পকেটে থাকা ৩০০০টাকা তারা নিয়ে যায়। একপর্যায়ে তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসেও আহত অবস্থায় উদ্ধার করে।

আহত সাংবাদিক রনিকা বসু মাধুরী জানান, বর্তমানে সে ও তার সহযোগী তাসনিম ইসলাম মাহি পারিবারিক চিকিৎসায় রয়েছে। তবে সাংবাদিক মাহি এখনো পুরোপুরি সুস্থ হয়ে ওঠেনি।

এবিষয়ে চিতলমারী থানার ওসি এএইচএম কামরুজ্জামান খান বলেন, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap