শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:০৮

চাটমোহর ও ভাঙ্গুড়া উপজেলার ৭টি শিল্প ও কারখানা পরিদর্শন

চাটমোহর অফিস : মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের গুরুত্বপূর্ণ প্রকল্প ‘সমন্বিত পরিদর্শন ও পর্যবেক্ষণ কার্যক্রমের ব্যবস্থাপনা এবং মনিটরিং সিস্টেমস্’-এর অধিনে গঠিত টিম আজ ২৬ জানুয়ারি বুধবার চাটমোহর উপজেলার তালিকাভূক্ত শিল্প-কারখানার মধ্যে ৭টি শিল্প ও কারখানা পরিদর্শন করেছে।

সমন্বিত পরিদর্শন টিম ৫০ এর সদস্য সচিব উপমহাপরিদর্শকের কার্যালয়, কলকারখানা ও পরিদর্শন অধিদপ্তর, পাবনা’র শ্রম পরিদর্শন (সাধারণ) এস. এম. সাইফুল ইসলামের নেতৃত্বে পরিদর্শন কার্যক্রমে অংশ নেন সহকারি পরিচালকের দপ্তর, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, রাজশাহী’র ওয়্যারহাউস ইন্সপেক্টর মো: রাশিদুল ইসলাম, পরিবেশ অধিদপ্তর, পাবনার পরিদর্শক জি. এম. নজরুল ইসলাম, নেসকো লি: ঈশ্বরদী নির্বাহী প্রকৌশলী কার্যালয়ের উপ-সহকারি প্রকৌশলী মো: রাসেল মিয়া এবং এফবিসিসিআই-এর প্রতিনিধি কে. এম. বেলাল হোসেন।

পরিদর্শন টিমের সদস্যগণ পর্যায়ক্রমে মির্জাপুরের মেসার্স জেড এম প্লাস্টিক কাটিং মিল, মূলগ্রাম ইউনিয়নের শিবপুর ব্র্যাক চিলিং সেন্টার, ছাইকোলা চৌরাস্তা এলাকায় অবস্থিত প্রাণ ডেইরী হাব, হান্ডিয়াল বাজারে অবস্থিত হান্ডিয়াল বেকারী, গুনাইগাছা সিভিল টেক ব্রিকস্, জালেশ্বরে অবস্থিত মোল্লা ওয়েস্ট কটন প্রসেসিং মিলস্ লিঃ, ভাঙ্গুড়া পৌর সদরের এপিক প্রিন্টার্স সরেজমিন পরিদর্শনে অগ্নিনির্বাপন ব্যবস্থাপনা, বিদ্যুৎ ব্যবস্থাপনা, শ্রমিকদের নিরাপদ কর্ম পরিবেশ মূল্যায়ন এবং প্রতিষ্ঠানের মালিকদের প্রয়োজনিয় পরামর্শ ও শ্রমিকদের সচেতনতা বৃদ্ধিতে দিক নির্দেশনা প্রদান করেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap