শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:১৩

চাটমোহর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক ফিরোজা পারভীনের গণসংযোগ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : শেখ হাসিনা মানেই আলোকিত বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধর সোনার বাংলা গড়ার স্বপ্ন জননেত্রী শেখ হাসিনা বাংলার জনগণ নিয়ে বাস্তবায়ন করছে। জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করা এবং বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দেয়া ছিল জাতির জনকের স্বপ্ন। প্রাধানমন্ত্রী শেখ হাসিনা একটি আলোকিত জাতি গড়তে ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। শেখ হাসিনার কর্মকান্ডে জাতি আজ ব্যাপকভাবে সন্তষ্ট। শেখ হাসিনার বাংলার মানুষের আশা ভরসার স্থল। সে কারণে বাংলার তরুণ সহ সকল শ্রেণীর ভোটাররা একজন শিক্ষিত মানুষকে ভোট দিয়ে আওয়ামীলীগকে আরো শক্তিশালী করবে। তারি লক্ষ্যে জাতিকে আরো এগিয়ে আসার জন্য একটি শিক্ষিত মা দরকার এবং একটি শিক্ষিত প্রতিনিধি দরকার। এই প্রত্যয় নিয়ে এবারে মাঠে নেমেছেন প্রভাষক মোছাঃ ফিরোজা পারভীন।

পাবনার চাটমোহর উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটের মাঠে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) চাটমোহর উপজেলা শাখার কার্যকরী সদস্য, চরনবীন হামিদা মমতাজ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রভাষক মোছাঃ ফিরোজা পারভীন আগামি মার্চে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে গণসংযোগ করছেন।

শনিবার দিনব্যাপী তিনি পৌর শহরসহ উপজেলার বিলচলন ও মথুরাপুর ইউনিয়নের গণসংযোগ করেন। এ সময় তিনি ভোটারদের সাথে কুশল বিনিময়ের মাধ্যমে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

উপজেলার বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের একজন নিবেদিত প্রাণ আওয়ামীলীগ কর্মী মরহুম ফজলুল হকের বড় মেয়ে তিনি। আওয়ামী পরিবারের সন্তান ফিরোজা পারভীন রাজশাহী বিশ^বিদ্যালয়ে পড়া কালীন সময়ে ছাত্রলীগের রাজনৈতিক বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করেন। পরে শিক্ষকতা জীবনে এসে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) চাটমোহর উপজেলা শাখার কার্যকরী সদস্য হন।

প্রভাষক ফিরোজা পারভীন বলেন,আমি নির্বাচিত হলে চাটমোহরের সার্বিক উন্নয়নে আমার সাধ্যমতো কাজ করে যাবো। ছোট বেলা থেকেই এলাকার উন্নয়নে কাজ করার প্রত্যয় বুকে লালন করি। নারী কল্যানে কাজ করতে, নারী অধিকার রক্ষা করতে আর এলাকার মানুষের সার্বিক কল্যানে কাজ করার জন্যই আমি মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap