শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:২৯

চাটমোহরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে মামলার তিন আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে। এছাড়া মৃতুদণ্ডপ্রাপ্ত আসামিকে আরো ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।
আজ রবিবার (১৪ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে পাবনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মিজানুর রহমান এই রায় ঘোষণা করেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত মো. সিফাত আলী চাটমোহর উপজেলার ধুলাউড়ি স্কুলপাড়ার মো. রব্বেলের ছেলে। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

নিহত নাছিমা খাতুন নাটোরের বড়াইগ্রামের ভিটাকাজিপুর গ্রামের মো. আরদেশ প্রামানিকের মেয়ে। তাদের সংসারে একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর সকালের যৌতুকের দাবিতে স্ত্রী নাসিমাকে পরিবারের লোকজন নিয়ে ব্যাপক মারধর ও গলাটিপে হত্যা করে পালিয়ে যায় সিফাত। পরে নিহতের বাবা বাদী হয়ে চাটমোহর থানায় ৫ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

পরের বছরের ১৫ জানুয়ারি ৫ জনকে আসামি করে অভিযোগপত্র দাখিল করা হয়। তবে মামলা চলাকালে এক আসামির মারা যান।

দীর্ঘ আইনি প্রক্রিয়া ও ৯ জন সাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে আজকে রায় ঘোষণা করা হলো। এতে বাদীপক্ষ সন্তুষ্টি প্রকাশ করলেও অসন্তুষ্ট আসামি পক্ষের আইনজীবী ও পরিবার।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap