শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:১৪

চাটমোহরে সাবেক ছাত্রনেতা ফেরামের উদ্যোগে ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা সাবেক ছাত্রনেতা ফোরামের উদ্যোগে শুক্রবার সকালে ডাকবাংলো মিলনায়তনে বর্তমান রাজনৈতিক প্রেÿাপট পর্যালোচনা উপলÿে ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সাবেক ছাত্রলীগের সভাপতি ইছাহক আলী মানিকের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা সাবেক ছাত্রলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হেলাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা সোলায়মান আলী, এ,কে,এম শরিফুলøাহ্ সাচ্চু, এস,এম আব্দুল অহেদ, গোলজার হোসেন, আব্দুল কুদ্দুস, আবুল কালাম, খোরশেদ আলম, বেনজির আহমেদ, আনিছুর রহমান, রবীন্দ্রনাথ সরকার প্রমুখ।
অনুষ্ঠানে ৪ প্রজন্মের ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। বক্তারা বর্তমান রাজনীতি প্রেÿাপট পর্যালোচনা করে ছাত্র সংগঠনকে সু-গঠিত করা অঙ্গিকার ব্যক্ত করেন। তারা পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) স্বচ্ছ ও আদর্শ রাজনীতি দেখতে চায়। বক্তরা আরো বলেন, আওয়ামীলীগ ২১ বছর ÿমতার বাহিরে ছিল, দল তখন সু-সংগঠিত ছিল, কিন্তু বর্তমান দল ÿমতায় থাকার পরও দলের মধ্যে কোন্দল বিরাজ করছে। তাই আদর্শ রাজনীতি প্রতিষ্ঠা করতে সাবেক ছাত্র নেতাকর্মীরা সু-সংগঠিত হওয়া প্রয়োজন। সভায় ৪ প্রজন্মে প্রয়াত আবু সাইদ, রাজ্জাক, হেলাল, মুকুলসহ প্রায় ২০ জন সাবেক ছাত্রনেতা মৃত্যুতে তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap