শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৪৭

চাটমোহরে মাদক ব্যবসায়ী গুলিবৃদ্ধ, অস্ত্র-গুলি উদ্ধার আহত ২ পুলিশ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে সোমবার দিবাগত রাতে পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের বন্দুক যুদ্ধের ঘটনায় ঘটেছে। এ সময়ে গুলিবিদ্ধ অবস্থায় কুখ্যাত মাদক ব্যবসায় কে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী হলেন, নাটোরের বড়াইগ্রাম উপজেলার চর গোবিন্দপুর গ্রামের মৃত শহিদুলøাহ’র ছেলে আব্দুলøাহ ওরফে জাহিদ (২৮)। এ সময় উদ্ধার করা হয়েছে অস্ত্র-গুলি ও মাদক। আহত হয়েছে ২ পুলিশ সদস্য।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার এস,এ এম ফজল-ই-খুদা পলাশ জানান, সোমবার সন্ধ্যার দিকে চাটমোহর উপজেলার আনকুটিয়া তাহেরের মোড় এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুলøাহ ওরফে জাহিদ কে আটক করে পুলিশ।
পরে জিজ্ঞাসাবাদে তার কিছু মাদক থাকার বিষয়ে তথ্য দেয় পুলিশকে। রাত তিনটার দিকে তাকে নিয়ে মথুরাপুর সেন্ট রীটার্স হাইস্কুলের পাশে মাদক উদ্ধারে যায় পুলিশের একটি দল।

এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সহযোগীরা আব্দুলøাহ ওরফে জাহিদ ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে অন্য সহযোগীরা পালিয়ে গেলেও আব্দুলøাহ ওরফে জাহিদ বাম পায়ে গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ২ রাউন্ড তাজা গুলি, একটি গুলির খোসা ও ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় আহত হয় দুই পুলিশ কনস্টেবল জিলøুর রহমান ও শহিদুল ইসলাম। পরে আহত মাদক ব্যবসায়ীসহ দুই পুলিশ সদস্যকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আটক জাহিদ মাদক ব্যবসায়ীদের একজন। তার বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় হত্যা, ডাকাতি, মাদক ও অস্ত্র আইনে ১২টি মামলা রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap