শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৫২

চাটমোহরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ঈশানকে বাঁচাতে মা-বাবার আকুতি

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : মায়ের কোলে থাকা ফুটফুটে শিশু ঈশান। এখন বয়স মাত্র ১৫ মাস। মা মা বলে ডাকতে শুরু করেছে। চিনতে শুরু করেছে স্বজনদের। শিশুটির মুখে হাসি। সে জানেও না তাকে ধরেছে মরণব্যাধি ক্যান্সার। পৃথিবীতে আসতে না আসতেই হয়তো পৃথিবীর মায়া তাকে ত্যাগ করতে হবে। মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত শিশুটি পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের সাড়রা গ্রামের ইসরাইল হোসেনের ছেলে। তার মা কমেলা খাতুন এখন ছেলেকে নিয়ে শুধুই কেঁদে চলেছেন।

ঈশানের বাবা ইসরাইল হোসেন একজন দিনমজুর। সে জানালেন সন্তানটি জন্ম নেবার কিছুদিনের মধ্যেই জ্বরসহ নানা উপসর্গ দেখা দেয়। প্রাথমিক চিকিৎসায় কোর কিছু না হওয়ায় প্রথমে পাবনা এবং পরে রাজশাহীতে নিয়ে ভালো ডাক্তার দেখানো হয়। রাজশাহীতে পরীক্ষা-নিরীক্ষার পর ধরা পড়ে ক্যান্সার। এরপরও মন না মানায় ঢাকা পপুলার হাসপাতালে নিয়ে গিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে দেখানো হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে তারাও একই কথা বলেন। বলেন ইন্ডিয়াতে নিতে হবে। ইসরাইল আরো বললেন, এখন আমি কোথায় টাকা পাবো। গরীব মানুষকে কে করবে সহায়তা। ইন্ডিয়ায় যেতে অনেক টাকা দরকার। জানিনা কত টাকা লাগবে। অনেকেই বলেছেন ২/৩ লাখ টাকা খরচ হবে।
ক্যান্সারে আক্রান্ত ঈশানের চিকিৎসা করাতে চান দরিদ্র মা-বাবা। শিশু ইশানকে বাঁচাতে মা-বাবার আকুতি বিত্তবানদের কাছে। সহযোগিতা চান সরকারের। এজন্য ঈশানের মা-বাবা সকলের সহযোগিতা চেয়েছেন। তার বাবার মোবাইল ফোন ও বিকাশ অ্যাকাউন্ট নম্বর ০১৭৮৪-৭৪৬৩৮৮। কোন সহৃদয় ব্যক্তি বা প্রতিষ্ঠান শিশুটিকে বাঁচাতে সাহায্য দিতে চাইলে এই নম্বরে যোগাযোগ করতে পারেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap