শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:১৩

চাটমোহরে বজ্রপাতে নিহত পরিবারে ২০ হাজার টাকা ও শুকনা খাবার বিতরণ

মোস্তাফিজুর রহমান/এস,এ মারুফ চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহরে শনিবার বিকেলে রসুনের জমিতে কাজ করার সময় বজ্রপাতে মহিলাসহ ২ জন নিহত হবার ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার নিহত দুই পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে মোট বিশ হাজার টাকা সহযোগিতা দেন এবং শুকনো খাবার দেন। ।

নিহতরা হলেন, বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের জাকের আলীর ছেলে শান্ত হোসেন (১২) ও একই ইউনিয়নের দোদারিয়া গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী রেহানা খাতুন (২৫)।

অপরদিকে বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের মৃত কোকিল উদ্দিনের ছেলে কাবিল হোসেন (৫১), একই গ্রামের আলমাস আলী স্ত্রী রেহেনা খাতুন (৪৫) ও শহিদুল ইসলামের স্ত্রী বেলী খাতুন (৩২) গুরুত্বর আহত হয়েছেন। এদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা ও নিহতের স্বজনরা জানান, বোঁথর গ্রামের শান্ত হোসেন ও দোদারিয়া গ্রামের রেহেনা খাতুন বৃষ্টির সময় মাঠের মধ্যে রসুন উঠানোর কাজ করছিলেন।

এসময়ে বজ্রপাত হলে জমিতে তারা মারা যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

এব্যাপারে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডাঃ সজিবুর রহমান জানান, বজ্রপাতে ২ জনের মারা গেছে। গুরুত্বর আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
চাটমোহর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শরিফুল ইসলাম জানান, বজ্রপাতে নিহত দুইজন মাঠ থেকে রসুনের জমিতে কাজ করছিলেন। মৃত দুই জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap