শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:৩৬

চাটমোহরে নানা আয়োজনে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

মোস্তাফিজুর রহমান, চাটমোহর (পাবনা) : সারোদেশের মত ‘দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি’ এই প্রতিপাদ্যে চাটমোহরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস নানা আয়োজনে উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে দিবসটি আয়োজন করা হয়।
রোববার দিবসটি উপলে সকালে একটি র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদÿিণ করে। পরে উপজেলা পরিষদ শহীদ মিনার এসে শেষ হয়। ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ক মহড়া প্রদর্শণ করেন চাটমোহর ফায়ার সার্ভিসের সদস্যরা। অপরদিকে উপজেলা শিল্পকলা অ্যাকাডেমিতে অনুষ্ঠিত হয় চিত্রাংকন প্রতিযোগিতা।
উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল হালিম, দৈনিক চলনবিল পত্রিকার সম্পাদক রকিবুর রহমান টুকুন, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সহকারী প্রকৌশলী রাকিবুল ইসলাম, চাটমোহর ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল মান্নান মোন্নাফ প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap