শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:২৫

চাটমোহরে নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফিরা হলো না শহিদুলের

চাটমোহর (পাবনা) প্রতিনিধি :-
পাবনা থেকে নতুন মোটর সাইকেল কিনে বাড়ি ফেরা হলো না শহিদুল ইসলামের (৩০)। ইট বোঝাই ট্রলি তার প্রাণ প্রদীপ নিভিয়ে দিল। চাটমোহর-ভাঙ্গুড়া সড়কের উপজেলার গুনাইগাছা প্রাধমিক বিদ্যালয় মোড়ে ইট বোঝাই ট্রলি শহিদুলের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেল ৩টার দিকে। শহিদুল ভাঙ্গুড়া উপজেলার কলকতি গ্রামের আলহাজ্ব আবু বকরের ছেলে এবং কলকতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী।
এসময় তার সাথে মোটর সাইকেলে থাকা ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে রুহুল আমিন (২৭) গুরুতর আহত হয়েছেন। তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে।
জানা গেছে,শহিদুল ইসলাম পাবনা শহর থেকে বাজাজ-১০০ সিসি মোটর সাইকেল কিনে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চাটমোহর উপজেলার গুনাইগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মোড়ে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রলি মোটরসাইকেলকে চাপা দিলে শহিদুল ঘটনাস্থলেই নিহত হন।
আহত হন তার সাথে থাকা রুহুল আমিন। ট্রলির চালক পালিয়ে গেছে। ঘটনার পরপরই চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম ঘটনাস্থলে যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জস্য পাবনা মর্গে পাঠায়।
থানার ওসি আমিনুল ইসলাম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap