শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:৩৭

চাটমোহরে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার, গাঁজা ও হেরোইন উদ্ধার

চাটমোহর অফিস : পাবনার চাটমোহর থানা পুলিশ মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে দুই দিনে গাঁজা ও হেরোইনসহ চিহ্নিত ৪ মাদকদ্রব্য ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বেজপাড়া গ্রামের বজলুর রহমানের ছেলে মোঃ নুরুল ইসলাম (৪৫), মথুরাপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামের হোসেন আলীর ছেলে এমরান আলী (৩০), হান্ডিয়াল ইউনিয়নের বল্লভপুর গ্রামের মোতালেব মন্ডলের ২ ছেলে আঃ আলীম (৩৮) ও মামুন হোসেন ওরফে খোকন (৩৫)।

এদের কাছ থেকে ৬ কেজি ২৫০ গ্রাম শুকনো গাঁজা,৫ দশমিক ৪০ গ্রাম হেরোইন ও নগদ ৩০ হাজার ১১৫ টাকা জব্দ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৮ নভেম্বর) দিবাগত রাতে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ মূলগ্রাম ইউনিয়নের বেজপাড়া গ্রামের নুরুল ইসলামের বাড়িতে অভিযান চালায়।
এসময় নুরুল ইসলামের কাছ থেকে ২৫০ গ্রাম ও তার নিজ ঘরে ড্রামের মধ্যে সংরক্ষিত ৬ কেজি গাঁজা উদ্ধার করেন। গ্রেফতার করা হয় নুরুল ইসলামকে। তার কাছ থেকে ৩০ হাজার ১১৫ টাকা জব্দ করা হয়েছে।

অপরদিকে মঙ্গলবার (৯ নভেম্বর) ভোরে উপজেলার মথুরাপুর গ্রামে এমরান আলীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ দু’টি অভিযানে নেতৃত্ব দেন থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন, এসআই প্রদীপ শীল, এএসআই মুস্তাফিজ, এএসআই আকবুল, এএসআই বাবুল ও এএসআই রাশেদুল।

এদিকে, রবিবার (৭ নভেম্বর) উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের দরাপপুর ভাঙ্গা ব্রিজের পাশ থেকে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস এম নুরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করেন। তাদের কাছ থেকে ৪ দশমিক ৪ গ্রাম হেরোইন জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো দুই সহোদর হান্ডিয়াল ইউনিয়নের বল্লভপুর গ্রামে আঃ আলীম ও মামুন হোসেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৪জনকে গ্রেফতার করা হয় এবং মাদকদ্রব্য ও নগদ টাকা জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap