শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:৫৯

চাটমোহরে গৃহবধূসহ দুই জনের অপমৃত্যু, স্বামী জেলহাজতে

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে গৃহবধূসহ দুইটি অপমৃত্যুর ঘটনা ঘটেছে। উপজেলার হরিপুর ইউনিয়নের কাতুলী গ্রামে আনিসুর রহমানের স্ত্রী ২ সন্তানের জননী আল্পনা খাতুন (৩৪) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ বৃহস্পতিবার গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। আটক করা হয়েছে নিহত গৃহবধূর স্বামীকে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার দিবাগত রাত ১টার দিকে আল্পনার স্বামী অনিসুর রহমান ঘুম থেকে জেগে দেখেন তার স্ত্রী ঘরের ডাবের সাথে ঝুলছে। তার চিৎকারে বাড়ির লোকজন উঠে আসে। তারা দেখেন আল্পনা মারা গেছে। খবর দেওয়া হয় থানা পুলিশকে। আটক করা হয়েছে নিহত গৃহবধূর স্বামী ওই গ্রামের মৃত আঃ রাজ্জাকের ছেলে আনিসুর রহমান (৩৯) কে। আনিসুর রহমান দাবি করেছে, তার স্ত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। ওই সময় সে ঘুমিয়ে ছিল। নিহত আল্পনার মা আছমা বেগম দাবি করেছেন, তার মেয়েকে মারধর করে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছিল। মাঝে মধ্যেই তার মেয়েকে নির্যাতন করা হতো।
অপরাদিকে একই দিনে দুপুরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে সাবিনা ইয়াসমিন টুলু (২৫) নামের এক গৃহবধূ। নিহত গৃহবধূ উপজেলার ফৈলজানা ইউনিয়নের কচুগাড়ি গ্রামের মজনুর রহমানের স্ত্রী। জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ সবার অগোচরে নিজ শোবার ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।
এব্যাপারে চাটমোহর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সন্দেহজনকভাবে তার স্বামীকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap