শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:১২

চাটমোহরে গরু চোর গণপিটুনীর শিকার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে গরু চুরি করতে এসে গণপিটুনীর শিকার হয়েছে গরু চোর। ঘটনাটি ঘটেছে, শুক্রবার দিবাগত রাতে উপজেলার বিলচলন ইউনিয়নের সোনাহারপাড়া গ্রামে। চোরের ধারালো কাচির আঘাতে আহত হয়েছেন গৃহকর্তা আর গণপিটুনিতে আহত হয়েছেন সন্দেভাজন গরুচোর। আহত গৃহকর্তা ওই গ্রামের রিয়াজ চৌধুরীর ছেলে আবু তালেব চৌধুরী (৩০) কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গণপিটুনীর শিকার সন্দেভাজন গরুচোর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল গ্রামের আক্কাস আলীর ছেলে রফিকুল ইসলাম (৩০) কে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, শুক্রবার দিবাগত রাতে রফিকুল ইসলাম সোনাহারপাড়া গ্রামে আবু তালেব চৌধুরীর বাড়িতে গরু চুরি করতে যায়। গোয়াল থেকে গরু নিয়ে যাবার সময় আবু তালেব টের পায়। এ সময় আবু তালেব তাকে জাপটে ধরে চিৎকার শুরু করলে রফিকুল তার হাতে থাকা কাঁচি দ্বারা কুপিয়ে জখম করে আবু তালেবকে। গ্রামবাসী এসে রফিকুলকে গণপিটুনী দিতে থাকে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রফিকুলকে গণপিটুনী থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গরু চুরি করতে আসা গণপিটুনীর শিকার সন্দেভাজন গরুচোর রফিকুল ইসলামকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap