শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:৫৭

চাটমোহরে কলেজ ছাত্র হাবিব হত্যা মামলায় ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল বাজারে প্রকাশ্যে অস্ত্রাঘাতে নিহত ছাত্রলীগের সাবেক নেতা ও চাটমোহর সরকারি কলেজের শিক্ষার্থী হাবিবুর রহমান হাবিব হত্যা মামলার এজাহারভুক্ত আসামি হান্ডিয়াল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মোঃ আমিনুল ইসলাম ও তদন্ত ওসি হান্নান মাহমুদ এর নেতৃত্বে এসআই রবিউল করিম ও এসআই তাজমুল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শামীম আহম্মেদকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত শামীম হান্ডিয়াল ইউনিয়নের মারিয়াস্থল গ্রামের আ. লতিফের ছেলে।
গত ১৪ জুন বিকেলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এলাকার রাকিবুল ও তন্ময়ের মধ্যে বিরোধ হয়। এনিয়ে হাবিব মীমাংসার চেষ্টা করে। এটাই কাল হয় তার। ওইদিন রাত ৮টার দিকে হান্ডিয়াল বাজারের বালিকা বিদ্যালয় গলির একটি চাস্টলে ধারালো অস্ত্রাঘাতে হত্যা করা হয় হাবিবকে।
এ ঘটনার পর চাটমোহর থানায় নিহত হাবিবের পিতা আঃ রাজ্জাক বাদী হয়ে মামলা করেন। ১১জনকে নামীয় ও ১৫/১৬ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। মামলা নং ১১।
চাটমোহর থানার কর্মকর্তা ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়মিত এলাকায় অভিযান পরিচালনা করা হচ্ছে। অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। অন্য আসামীদের গ্রেফতার করতে পারবো বলে আশা করছি।
এদিকে হাবিব হত্যার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসী পোস্টারিং করেছেন। করেছেন মানববন্ধন ও প্রতিবাদ সভা। তারা দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap