শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:০১

চাটমোহরে এক রাতে ৪টি গরু চুরি, খামারিরা আতঙ্কে

স্টাফ রিপোর্টার : পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা গ্রামে এক রাতে দুই পরিবারের ৪ টি গরু চুরির ঘটনা ঘটেছে। এতে করে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে গরুর মালিকরা দাবি করেছেন।

পরিবার সূত্রে জানা যায়, ১০ ই সেপ্টেম্বর দিবাগত রাতে গোয়াল ঘরের তালা কেটে গরু নিয়ে চলে যায় অজ্ঞাত চোর। এক রাতে একই এলাকার দুই পরিবার থেকে গরু চুরি হওয়ায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

ক্ষতিগ্রস্থ মোহাম্মদ আলী মৃধা জানান, নামাজ পড়ার জন্য ভোরে উঠে দরজা খোলার চেষ্টা করলে দরজা বাইরে থেকে বন্ধ পাই। জানালা দিয়ে সবাইকে ডেকে দরজা খুলে দেখি গোয়ালে কোনো গরু নাই। গোয়াল ঘরের দরজার তালা কেটে কে বা কারা আমার পরিশ্রমের ফসল আমার একমাত্র সম্বল তিনটি গরু(একটি ষাঁড়,একটি গাভী,একটি বকন) আমাকে একদম নিস্ব করে চুরি করে নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত আব্দুল মতিন বলেন, দিনমজুরের কাজ করে জোগানো টাকায় গরু পালন করি। সম্বল বলতে একমাত্র গরুটি গত ঈদে ৮৫ হাজার টাকা বললেও বিক্রি না করে রেখে দিই। উপার্জনের সকল অর্থ ব্যয় করা গরু হারিয়ে আমি নিস্ব হয়ে গেলাম।

হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরু হারানো দুই পরিবারই অত্যন্ত গরীব। গরু হারিয়ে তাদের অনেক বড় ক্ষতি হয়েছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। গরু উদ্ধারের কাজ চলছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap