শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৫১

চাটমোহরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থীসহ ৪৩ জনের মনোনয়নপত্র দাখিল

চাটমোহর অফিস : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়নে মঙ্গলবার (২ নভেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। নির্বাচনে ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থীসহ ৪৩জন মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত ১১জন,আওয়ামী লীগের বিদ্রোহী ৬জন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপির ৯জন,ইসলামী আন্দোলন বাংলাদেশের ৪জন, গণতন্ত্রী পার্টির ১জন এবং আওয়ামী লীগের আরো ৬জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বিএনপি নির্বাচনে অংশ না নিলেও স্থানীয় বিএনপির ৯ জন নেতা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৩জন, সাধারণ সদস্য পদে ৪০৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৩০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। ৪ নভেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ১১ নভেম্বর প্রত্যাহার। ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাইকোলা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম (আ.লীগ বিদ্রোহী), বোরহান উদ্দিন সরকার (আ.লীগ বিদ্রোহী),আতাউর রহমান তোতা ( বিএনপি-স্বতন্ত্র) ও নুরুজ্জামান নুরু (আ.লীগ)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪১জন ও সংরক্ষিত সদস্য পদে ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

হান্ডিয়াল ইউনিয়নে রবিউল করিম মাস্টার (আ.লীগ), গোলবার হোসেন (স্বতন্ত্র), মোঃ হাবিবুর রহমান (স্বতন্ত্র) ও ছহির উদ্দিন স্বপন (বিএনপি-স্বতন্ত্র)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৯জন ও সংরক্ষিত সদস্য পদে ১৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিলচলন ইউনিয়নে আবুল কালাম আজাদ (আ.লীগ), মোহাম্মদ আলী (বিএনপি-স্বতন্ত্র), মোঃ আকতার হোসেন (আ.লীগ বিদ্রোহী) ও মোঃ ইউনুস আলী (বিএনপি-স্বতন্ত্র) ও মোঃ শরিফ (ইসলামী আন্দোলন বাংলাদেশ)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত সদস্য পদে ১৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নিমাইচড়া ইউনিয়নে নুরজাহান বেগম মুক্তি (আ.লীগ),আব্দুল্লাহ আল মাহমুদ ওরফে আল মামুন (বিএনপি-স্বতন্ত্র) ও মোঃ আক্কাস আলী (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৮ জন ও সংরক্ষিত সদস্য পদে ১৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
পাশ্বর্ডাঙ্গা ইউনিয়নে মোঃ আজাহার আলী (আ.লীগ) ও রবিউল করিম তারেক (বিএনপি-স্বতন্ত্র)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত সদস্য পদে ৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মূলগ্রাম ইউনিয়নে রাশেদুল ইসলাম বকুল (আ.লীগ), মোঃ গিয়াস উদ্দিন (বিএনপি-স্বতন্ত্র), শহিদুল ইসলাম (আওয়ামী লীগ-স্বতন্ত্র) ও জাহিদুল ইসলাম (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ও কামরুল ইসলাম (গণতন্ত্রী পার্টি)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৫ জন ও সংরক্ষিত সদস্য পদে ১১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ফৈলজানা ইউনিয়নে মোঃ হানিফ উদ্দিন (আ.লীগ), মোঃ হাফিজুর রহমান হাফিজ (আ.লীগ বিদ্রোহী), আবুল হোসেন রানা (স্বতন্ত্র) ও আবু জাফর (ইসলামি আন্দোলন বাংলাদেশ)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত সদস্য পদে ৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গুনাইগাছা ইউনিয়নে মোঃ নুরুল ইসলাম (আ.লীগ), মোঃ রজব আলী বাবলু (আ.লীগ বিদ্রোহী), হাবিবুর রহমান হাবিব (আ.লীগ বিদ্রোহী) ও আশরাফুল ইসলাম (আওয়ামী লীগ-স্বতন্ত্র)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ২৯ জন ও সংরক্ষিত সদস্য পদে ১১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মথুরাপুর ইউনিয়নে মোঃ শাহ আলীম (আ.লীগ), আবুল কালাম আজাদ (বিএনপি-স্বতন্ত্র) ও মোঃ মাসুদ রানা (ইসলামী আন্দোলন বাংলাদেশ)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত সদস্য পদে ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ডিবিগ্রাম ইউনিয়নে মোঃ নবীর উদ্দিন মোল্লা (আ.লীগ), আনিসুর রহমান আনসু (বিএনপি-স্বতন্ত্র), শামীম হোসাইন স্বতন্ত্র), আঃ আজিজ (স্বতন্ত্র).আলম সরকার (আওয়ামী লীগ-স্বতন্ত্র) ও মোছাঃ আরিফিন আকতার লিলি (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত সদস্য পদে ৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এবং হরিপুর ইউনিয়নে মোঃ মবুল হোসেন বাচ্চু (আ.লীগ), মোঃ আফজাল হোসেন (আ.লীগ বিদ্রোহী), আলহাজ্ব মোজাম্মেল হক (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৬ জন ও সংরক্ষিত সদস্য পদে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap