শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:১৭

চাটমোহরে আচরণবিধি লঙ্ঘনে প্রার্থীদের ভ্রাম্যমাণ আদালতে ৫১ হাজার টাকা জরিমানা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : আচরণবিধি লঙ্ঘন করে প্রচার-প্রচারণা চালানোর অভিযোগে পাবনার চাটমোহরে এক চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র), দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং নৌকা মার্কার দুই সমর্থককে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।
মঙ্গলবার রাতে থানা পুলিশের সহযোগিতায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালান সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম।

জানা গেছে, রাতে মথুরাপুর ও বেজপাড়াসহ বিভিন্ন স্থানে প্রার্থীর লোকজন মোটর সাইকেল বহর ও মিছিল করে প্রচার-প্রচারণা করছে এমন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

প্রার্থীর কয়েক জনকে কর্মী-সমর্থককে আটকের রাত সাড়ে ১০টার দিকে ভ্রাম্যমান আদালত বসিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস) মির্জা আবু হায়াত মোহাম্মদ কামাল জুয়েলকে ২০ হাজার, ভাইস চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান পান্নাকে (চশমা) ২০ হাজার, ইছাহক আলী মানিককে (তালা) ১০ হাজার এবং গাড়ির কাগজপত্র না থাকায় নৌকা মার্কার দুই সমর্থককে মোটরযান অধ্যাদেশ আইনে ৫শ’ টাকা করে মোট ১ হাজার টাকা জরিমানা করেন তিনি।

এব্যাপারে চাটমোহর উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম জানান, রাত ৮টার পর কোন প্রার্থী প্রচালনা করতে পারবে না। এগুলো জানার পরেও তারা আচরণবিধি লঙ্ঘন করছেন। যে কারণে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের জরিমানা করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap