শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:৫৩

চাটমোহরে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে বুধবার পুরাতন বাজারে সরকারি রা¯Íা দখল করে প্রায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা ও ফুটপাতে ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদের নির্দেশ দিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। পৌর সদরের থানার বাজার, হাসপাতাল গেট, কাঁচাবাজারসহ সরকারি রা¯Íা দখল করে অবৈধ স্থাপনা দ্রæত উচ্ছেদের নির্দেশ দেওয়া হয়।
চাটমোহর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও সরকার অসীম কুমার এ নির্দেশ দেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হিরা, ভাইস চেয়ারম্যান নূরুল করিম আরজ খাঁন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকতেখারুল ইসলাম, থানার ওসি মো. বদরুদ্দোজা, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, ব্যবসায়ী সমিতির সভাপতি কেএম বেলাল হোসেন স্বপন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম।
উপজেলা প্রশাসন সরকারি রা¯Íা দখল করে অবৈধ দোকান পাট নির্মাণ প্রায় অর্ধশতাধিক ব্যক্তিকে দ্রæত সড়িয়ে নিতে বলেন। হাসপাতাল গ্রেটে সিএনজি চালিত অটোরিক্সা না রাখার নির্দেশ দেওয়া হয়। প্রসঙ্গত, সরকারি রা¯Íার দু’পাশ দখল করে বিভিন্ন ধরনের ব্যবসা প্রতিষ্ঠান হওয়ায় সব সময় যানজট লেগে থাকতো।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap