শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:০৫

চাটমোহরে অনলাইনে মোবাইল অ্যাপসে জুয়াড়ি চক্রের ৩ সদস্য গ্রেফতার

চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে ‘অনলাইন জুয়ার’ নামে প্রতারক চক্রের তিনজন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। বুধবার (২৮ জুলাই) সন্ধ্যায় এ অভিযান পরিচালনা করা হয়।
তারা হলেন-মোঃ আশরাফুজ্জামান ফারুক (২৬), পিতা মো.আরশেদ আলী, মোঃ কাউসার আলী (২২) পিতা মোসলেম উদ্দিন, মোঃ কবির হোসেন খবির (৪০) পিতা হযরত আলী। গ্রেফতারকৃত জুয়ারুরা উভয়ে উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর ও দোলং গ্রামের বাসিন্দা।

ডিবি’র ওসি হান্নান মাহমুদ টুটুল জানান, পাবনা পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান (বিপিএম) স্যারের দিকনির্দেশনায় জেলার গোয়েন্দা শাখা (ডিবি) অভিযান পরিচালনা করে মোঃ আশরাফুজ্জামান ফারুকসহ আটক তিনজন কে গ্রেফতার করে। তারা দীর্ঘদিন যাবৎ মোবাইল অ্যাপসের মাধ্যমে জুয়া খেলা পরিচালনা করে এলাকার যুব সমাজসহ সাধারণ মানুষকে সর্বস্বান্ত করে আসছিল। মূলত অনলাইনে বিভিন্ন এ্যাপসের মাধ্যমে খেলা পরিচালনা ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে তারা বিভিন্ন সময়ে টাকা লেনদেন করত।

আটক জোয়ারু চক্রের মূলহোতা আশরাফুজ্জামান ফারুকের নিজ বাড়ি থেকে নগদ ৭০০ টাকা, ৩ টি মোবাইল ফোনসহ জুয়া খেলার কাজে ব্যবহৃত হিসাব সংক্রান্ত কাগজ পত্র উদ্বার করা হয়।
এব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap