শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:৪৩

চাটমোহরে অধ্যক্ষ কর্তৃক কলেজ শিক্ষার্থীদের বেত্রাঘাতের অভিযোগ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা এম এ আউয়াল টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজের এইচ.এস.সি শিক্ষার্থীদের অধ্যক্ষ কর্তৃক মারপিটের অভিযোগ উঠেছে।

জানা যায়, রবিবার (২৬ ডিসেম্বর) এম এ আউয়াল টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ জিয়াউর রহমান জুয়েল তার প্রতিষ্ঠানের এইচ,এস,সি পরীক্ষার্থী ৫০ জন ছাত্র ছাত্রীদের বাস্তব প্রশিক্ষণ পরীক্ষা চলাকালীন সময়ে অনুমতি ছাড়া মোবাইল ফোন ব্যবহার সম্পর্কে জানতে চায়। এ বিষয়ে ছাত্র ছাত্রী কোন উত্তর না দিলে সবাইকে বেত্রাঘাতে জখম করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ছাত্র ছাত্রী সাংবাদিককে বলেন, আমরা পরীক্ষার খাতায় লিখছিলাম ইতিমধ্যেই স্যার রুমের বাহিরে যায়, কিছুক্ষন পরে রুমে ঢুকে দু’একজন ছাত্রের হাতে মোবাইল ফোন দেখতে পেয়ে ক্ষিপ্ত হয়ে পরীক্ষায় অংশগ্রহনকারী ৫০ জন ছাত্র ছাত্রীদের বেতের আঘাতে জখম করেন। আঘাতে আমাদের হাত ফুলে ফোঁসকা ওঠে ও রাতে জ্বর আসে। মার্কস না পাওয়ার আশংকায় ভয়ে আমরা লিখিত ভাবে অভিযোগ দিতে পারছি না।
ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য অভিযুক্ত কলেজ অধ্যক্ষ জিয়াউর রহমান জুয়েলকে মুঠোফোনে ফোন দিয়ে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করে বলেন, পরীক্ষা চলাকালীন সময়ে আমার ফোনে ফোন আসায় বাহিরে আসি কতিপয় কিছু শিক্ষার্থী স্মার্ট ফোনের ক্যমেরায় টেবিলে রাখা খাতার ছবি তুলে লিখতে থাকে। কে কে ছবি তুলেছে এটা শিকার না করায়, ক্ষিপ্ত হয়ে ছাত্র ছাত্রীদের আমি বেত্রাঘাত করেছি।
এ বিষয়ে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম বলেন, আমি এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে এ বিষয়ে খোঁজ খবর নিয়ে ঘটনার সত্যতার পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap