শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:২৪

চাটখিলে ভাসুরের ছেলের বিরুদ্ধে গৃহবধূকে যৌন হয়রানির অভিযোগে মামলা দায়ের

পলাশ পাল, নোয়াখালী জেলা প্রতিনিধি : চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কাকড়া পাড়ার রহমতউল্যা মৌলবী বাড়ির সোয়াগী বেগম (২৮) নামে এক গৃহবধূকে যৌন হয়রানিরও নির্যাতনের অভিযোগে থানায় মামলা হয়েছে । অভিযোগকারী সোয়াগী বেগম বলেন, স্বামী মোঃ আব্দুল রশিদ দীর্ঘদিন যাবত কাতার প্রবাসী সে সুযোগে একই বাড়ির আলম হোসেনের ছেলে শাকিল (১৯) মোবাইলে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে দীর্ঘ ০৬ মাস যাবত কু-প্রস্তাব দিয়ে যৌন হয়রানি করে আসিতেছে আমি বিষয়টি আমার স্বামীকে প্রথমে অবগত করি। পরে আমার স্বামী বিষয়টি আমাদের ওয়ার্ডের মেম্বার জাফর মেম্বারকে জানাতে বললে আমি বিষয়টি জাফর মেম্বারকে জানাই।মেম্বার সাহেব শাকিলকে ডেকে বিষয়টি জিজ্ঞেস করেন এবং তাকে সাবধান করে দেন। কিন্তু গৃহবধূ তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় সাকিল ক্ষিপ্ত হয়ে শুক্রবার বিকেল ৪টার দিকে গৃহবধূর ঘরের দরজাও বেড়া ভেঙ্গে ঘরে ঢুকে প্রথমে গৃহবধূকে তার নিজ বসত ঘরের ভিতরে লোহার রড দিয়ে বেদম পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে এবং রড দিয়ে পিটিয়ে গৃহবধূর বাম হাতের কব্জি ভেঙ্গে ফেলে পরে ঐ গৃহবধূর চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে আসলে লোকজন দেখে শাকিল দৌড়ে পালিয়ে যায়। বাড়ির লোকজন ঐ গৃহবধূকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন যার ভর্তির রেজিষ্ট্রেশন নং ১৬/০১, ১/৪/২০২১ তারিখ বৃহস্পতিবার, পরে তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালীর মাইজদী ট্রাষ্ট ওয়ান হসপিটালে ভর্তি করা হয় ওখানের কর্তব্যরত ডাঃ তাকে ভাঙ্গা হাতের প্রাল্ষ্টার করে চিকিৎসা প্রদান করেন এই পর্যম্ত গৃহবধূর চিকিৎসা ব্যয় প্রায় ৪০,০০০ টাকার মত খরচ হয়েছে জানা যায়, এখনো তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন। স্থানীয় সূত্রে ও নির্যাতিতার মুখ থেকে জানা যায় গত বৃহস্পতিবার শাকিলএবং তার কিচু সহযোগী তার ঘরের দরজায় দুইটি তালা মেরে রাখে এবং পরে রাতের অন্দকারে ঘরের দরজার তালা ভেঙ্গে ঘরের মধ্যে থাকা স্টিলের আলমারি থেকে প্রয়োজনীয় ব্যাংকের চেকবই আলমারিতে থাকা নগদ টাকা ও স্বর্নালংকার লুটপাট করে নিয়ে যায়। বর্তমানে নির্যাতিতা সোয়াগী বেগমকে প্রানে মেরে ফেলারও হুমকি ধুমকি দিচ্ছে এবং থানায় কোন মামলা করলে তাকে বাড়ি ঘরে থাকতে দিবেনা বলেও হুমকি দিতেছে।

বিষয়টি খবর পেয়ে নোয়াখালী জেলা পরিষদের সদস্য ও চাটখিল থানা যুবলীগের যুগ্ন আহবায়ক এমরুল চৌধুরী রাসেলঐ গৃহবধূকে দেখতে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান। ঐ গৃহবধূ বলেন, দীর্ঘদিন থেকে শাকিল মাদকের সাথে জড়িত গ্রামের মানুষ যেনেও ভয়ে তার বিরুদ্ধে কোন প্রতিবাদ করেন না শাকিল নিজে একজন সন্ত্রাসী ও মাদক সেবী, এবং ইয়াবা ব্যবসায়ী তার ঘরে সবসময় বিভিন্ন ধরনের অস্ত্রও মজুদ থাকে।

সহকারী পুলিশ সুপার এ,এন,এম সাইফুল আলম (চাটখিল সার্কেল) সাথে মুঠো ফোনে অবগত করলে তিনি ঐ নির্যাতিতা গৃহবধূকে চাটখিল থানায় পাঠানোর নির্দেশ দেন এবং তিনি বলেন এর সত্যতা পাওয়া গেলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো। পরে সহকারী পুলিশ সুপার এ,এন,এম সাইফুল আলমের দিক নির্দেশনায় মোতাবেক নির্যাতিতা গৃহবধূকে চাটখিল থানায় পাঠানো হয়।

শুক্রবার গৃহবধূ সোয়াগী বেগম বাদী হয়ে মোঃ সাকিল (১৯)শাহিন আক্তার(৩৫) কে আসামী করে চাটখিল থানায় একটি মামলা দায়ের করেন,

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃআনোয়ারুল ইসলাম এর সত্যতা স্বীকার করে বলেন এমন একটি অভিযোগ আমরা পেয়েছি এবং এই বিষয়ে মামলাও হয়েছে আমরা তদন্ত সাপেক্ষে যদি এর সত্যতা প্রমান পাই তাহলে আসামীর বিরুদ্ধে অবশ্যই আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণমকরবো।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap