শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ২:৩৩

গোড়রী-কড়ইতলা সড়ক খানাখন্দে ভরপুর সীমাহীন দূর্ভোগ যাত্রী ও চালকদের

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলার মধ্য দিয়ে প্রবাহিত গোড়রী-কড়ইতলা সড়ক প্রায় ৫ কিলোমিটার রাস্তা এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। অসংখ্য খানা খন্দে ভরপুর হওয়ায় প্রদিনিয়তই ঘটে চলছে ছোট বড় দূর্ঘটনা। দূর্ঘটনার ঝুকি নিয়ে চলাচল করছে ছোট বড় যানবাহন। বাড়ী থেকে বের হতে মৃত্যুর আশঙ্খা রয়েছেন জনসাধারনের। সংস্কার না হওয়ায় রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে রয়েছে। রাস্তাটি যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। কাপেটিং উঠে গিয়ে খানাখন্দে ও গর্তের সৃষ্টি হয়েছে। এসব গর্তে বৃষ্টির দিনে পানিতে ভরাট হয়ে থাকে।

সরজমিনে গিয়ে দেখা গেছে, গোড়রী-কড়ইতলা সড়কের সাবডাঙ্গা, অভিরাপুর হয়ে প্রায় ৫ কিলোমিটার এলাকা জুরে বিভিন্ন স্থানে রাস্তা কাপেটিং উঠে ছোট বড় গর্তের সৃষ্টি হয়েছে। রাস্তার মাঝখানে ফাটল গর্ত সহ মাটি দেবে গেছে রাস্তার পাশের বিভিন্ন ছোট বড় পুকুর ও খালে। জরাজীর্ণ সড়কের গর্ত পাশ কাটাতে গিয়ে দূর্ঘটনার কবলে পড়ছে যাত্রীবাহী অটোভ্যান, করিমন ও মালবাহী যানবাহন। সড়কটির উপর দিয়ে বেশ কয়েকটি জেলার যোগাযোগ রয়েছে। পিকআপ, মাইক্রোবাস, সিএনজি, অটোবাইক সহ শতশত যানবাহন প্রতিদিন এই রাস্তা দিয়ে চলাচল করে। কিন্তু বাস ট্রাক সহ বড় মালবাহী যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

কয়েকজন ভ্যান চালক জানান, গোড়রী থেকে সাব ডাঙ্গা অভিরামপুর হয়ে কড়ইতলা রাস্তার বিভিন্ন স্থানে কাপের্টি উঠে গিয়ে এবং ভেঙ্গে গর্তের সৃষ্টি হয়েছে। যার ফলে গাড়ী চলাচল কঠিন হয়ে পড়েছে। বৃষ্টি হলে গর্ত গুলো পানিতে ভরাট হয়ে থাকে। ছোট বড় গর্ত থাকায় প্রতিনিয়তই র্দর্ঘটনার শিকার হতে হচ্ছে। রাস্তাটির করুন দর্শায় যেকোনো মুহুর্তে যানবাহন চলাচল একেবাড়ে বন্ধ হয়ে যাওয়ার সম্ভবনা রয়েছে। শিগগিরই মেরামত করা না হলে দূর্ঘটনা রোধ করা কঠিন হয়ে পড়বে বলে চালকেরা অভিমত ব্যক্ত করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap