শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৪:২৯

গুরুদাসপুর প্রেসক্লাব সভাপতিকে হত্যা চেষ্টা আসামীদের গ্রেপ্তারের দাবীতে বড়াইগ্রামে মানববন্ধন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুর প্রেসক্লাব সভাপতি দিল মোহাম্মদকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টার প্রতিবাদে এবং অবিলম্বে আসামীদের গ্রেপ্তারের দাবীতে বড়াইগ্রামে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শনিবার সকাল সকাল সাড়ে ১০টায় আয়োজিত মানববন্ধনে প্রেসক্লাব সভাপতি অহিদুল হকের সভাপতিত্বে নাটোর জেলা প্রেসক্লাব সভাপতি মাহফুজ আলম মুনী,

নাটোর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসাহাক আলী, চলনবিল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলী আক্কাছ, গুরুদাসপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিলন, আওয়ামীলীগ নেতা সাবান মাহমুদ, ওয়ার্ড কাউন্সিলর লাভলী খাতুন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ও যুগ্ন সম্পাদক মোহাম্মদ আলী গাজী বক্তব্য রাখেন।

মানববন্ধনকালে বক্তারা বলেন, সাংবাদিক দিল মোহাম্মদের উপর হামলার দুইদিন পেরিয়ে গেলেও পুলিশ আসামীদের আটক করতে পারেনি। থানা থেকে মাত্র একশ গজ দুরে এসব চিহ্নিত মাদক ব্যবসায়ীরা এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটানোর পরও তারা আটক না হওয়ার বিষয়টি চরম দুঃখজনক। অবিলম্বে আসামীদের আটক করাসহ কেড়ে নেয়া টাকা, ল্যাপটপ ও ক্যামেরা উদ্ধার করা না হলে সাংবাদিকরা আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন তারা।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে প্রেসক্লাব থেকে বাড়ি ফেরার পথে মাদক ব্যবসায়ী সামছুল প্রামাণিকের নেতৃত্বে ৬-৭ জন যুবক গুরুদাসপুর প্রেসক্লাব সভাপতি দিল মোহাম্মদকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap