শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:২৭

কুড়িগ্রামে গাঁজা ও দুটি মোটরসাইকেলসহ গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে ১০কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গত ৯ অক্টোবর (রবিবার) রাতে সদরের ভোগডাঙ্গা ইউপির যুগীপাড়া গ্রামের তিনমাথার মোড় সংলগ্ন বাঁশঝারের সামন থেকে সদর থানার একটি চৌকস টিম এসআই আব্দুর রাজ্জাক, এসআই আঃ কাদের, এসআই হাসানুজ্জামান, এএসআই শাহিন, এএসআই মিল্টন, এএসআই শামীম অভিযান পরিচালনা করে কুড়িগ্রাম জেলার কুখ্যাত মাদক কারবারি নাগেশ্বরীর পশ্চিম রামখানা দিঘিরপাড় গ্রামের দেলদার আলী (৫৭) কে ১০ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত ২টি মোটর সাইকেলও জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান, গ্রেফতারকৃত মাদক কারবারি দেলদারের নামে নাগেশ্বরী থানায় পূর্বের ০২ টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত মোটর সাইকেল করে বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারিকে মাদক মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap