শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:২৯

কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবন

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়ার কলেজছাত্রী পাপড়ী বিশ্বাস ধর্ষণ মামলায় দুই যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। রোববার সকাল ১১টার দিকে পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এই আদেশ দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, সাঁথিয়া উপজেলার পুন্ডরিয়া গ্রামের আবু প্রামানিকের ছেলে ফরিদুল ইসলাম (২৭) ও আলম ব্যাপারীর ছেলে হাফিজুল ইসলাম (২৩)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ১৩ মার্চ সন্ধ্যায় জেলার সাঁথিয়া উপজেলার পুন্ডরিয়া গ্রামে কলেজছাত্রী পাপড়ীকে বাড়ীর পার্শ্ববর্তী এলাকায় একা পেয়ে ফরিদুল ও হাফিজুল ধর্ষণ করে। এ ঘটনায় পাপড়ী বিশ্বাস বাদী হয়ে ওই দুইজনকে আসামী করে পরদিন সাঁথিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের ৬ দিন পর ১৯ মার্চ পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ওই বছরের ২৫ জুলাই অভিযুক্ত দুইজনের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করেন।

দীর্ঘ শুনানী ও ১৪ জনের স্বাক্ষ্য প্রমান শেষে পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম রোববার দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড এবং উভয়কে ১ লাখ টাকা করে জরিমানার নির্দেশ দেন।

রায় ঘোষনার সময় আসামীরা এজলাসে উপস্থিত ছিলো।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি অ্যাডভোকেট আব্দুস সামাদ খান রতন এবং আসামীপক্ষে ছিলেন অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap