শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:২৪

ঋণ খেলাপীর দাঁয়ে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

পি কে রায়, (দিনাজপুর) প্রতিনিধিঃ ঋণ খেলাপীর দাঁয়ে আসন্ন চতুর্থ ধাপের দিনাজপুরের খানসামা উপজেলার ২নং ভেড়ভেড়ী ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল হক হাফিজ সরকারের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) দিনব্যাপী উপজেলা পরিষদ কমপ্লেক্ম হলরুমে ৬ ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩৬, সদস্য পদে ২২৫ ও সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ৭৪ জনের মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে ঋণ খেলাপীর দাঁয়ে ২ নং ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান হাফিজ সরকারের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং অফিসার। বাঁকি ৩৩৪ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন ১ নং আলোকঝাড়ি ও ২ নং ভেড়ভেড়ী ইউপি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাসুদ রানা, ৩ নং আঙ্গারপাড়া ও ৪ নং খামারপাড়া ইউপি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির এবং ৫ নং ভাবকি ও ৬ নং গোয়ালডিহি ইউপি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিকরুল হক।

এ বিষয়ে ১ নং আলোকঝাড়ি ও ২ নং ভেড়ভেড়ী ইউপি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাসুদ রানা বলেন, “উত্তরা ব্যাংক লিঃ, রংপুর শাখায় মেসার্স শ্যামল কুমার দাস, নীলফামারী এর ঋণের জামিনদাতা হিসেবে একজন ঋণ খেলাপী হওয়ায় তাঁর মনোনয়ন পত্র যাচাই-বাছাই করে বাতিল করা হয়। তবে প্রার্থীতা ফেরাতে আপিলের সুযোগ রয়েছে”।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap