শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:২৪

ঈশ্বরদীতে বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে দুই বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। মঙ্গলবার (৫ ফেব্রæয়ারী) রাতে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ভবানীপুর ওয়াপদা গেটের কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ বোতল বিদেশী মদ, পাঁচটি মোবাইল, আটটি সিম কার্ড, একটি মোটর সাইকেল ও নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয় হয়।

আটককৃতরা হলেন ঈশ্বরদী উপজেলার লকিুন্ডা ইউনিয়নের কামালপুর গ্রামের আজিজুল প্রামানিক’র ছেলে আজমল হোসেন (২৮) এবং দাশুড়িয়া ইউনিয়নের আজমপুর গ্রামের আব্দুর রাজ্জাক প্রামানিকের ছেলে রফিকুল ইসলাম (৩২)। র‌্যাব-১২ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার খলিলুর রহমান জানান, আসামিরা দির্ঘ দিন ধরে ওই এলাকায় অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, র‌্যাব থানায় জমা দেওয়ার পর আটককৃতদের নামে মাদক আইনে মামলা করা হয়েছে। আজ বুধবার দুপুরে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap