শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৮:৪০

ঈশ্বরদীতে অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল্লাহ গ্রেফতার

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :  ঈশ্বরদী শহরের মধ্য অরণকোলা (আলহাজ¦ ক্যাম্প) এলাকার জাহাঙ্গীর হোসেন কাজীর ছেলে ঈশ্বরদীতে অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল্লাহ গ্রেফতার আলমামুন ওরফে আব্দুল্লাহ (৩২) কে আস্ত্রসহ গুলিবিদ্ধ আবস্থায় গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ জানায়, বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১টা ১৫ মিনিটের সময় ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের সাঁড়া ঝাউদিয়া চাঁনমারী মোড়ের নিকট আতিয়ার রহমান মিস্ত্রীর বাড়ির ঝোঁপজঙ্গলের নিকট ডাকাতির প্রস্তুতি চলছে এমন খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছালে ডাকাতরা তাদের লক্ষ করে হামলা চালালে পুলিশও আত্মরক্ষার্থে গুলি বর্ষণ করে। এতে ঘটনাস্থলে আব্দুল্লাহ গুলিবিদ্ধ হলে তাকে পুলিশ তাকে গ্রেফতার করেন। এসময় ৫/৬ জন ডাকাত অন্ধকারে পালিয়ে যায়। পুলিশ তার নিকট থেকে একটি লোহার তৈরি দেশিয় অস্ত্র পাইপগান (শাটার গান) ও দুই রাউন্ড বন্দুকের কার্তুজ উদ্ধার করেন।

পুলিশ ডাকাত দলের সংঘর্ষে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, এসআই শাহিন, এসআই অনু ইসলাম, এসআই শামীম হোসেন, কনস্টেবল মাসুদ রানা ও আল মুসাবী আহত হন। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী, জানান, চাঁনমারী মোড়ে আতিয়ার মিস্ত্রীর বাড়ির নিকট ডাকাতির প্রস্তুতি চলছে এমন খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হকের স্যারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছালে ডাকাতরা তাদের লÿ করে হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে ঘটনাস্থলে আব্দুল্লাহ গুলিবিদ্ধ হয়। এসময় পুলিশ তার নিকট থেকে একটি লোহার তৈরি দেশিয় অস্ত্র পাইপগান (শাটার গান) ও দুই রাউন্ড বন্দুকের কার্তুজ উদ্ধার করেন।

তাৎণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসকার জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি আরও জানান, আব্দুল্লাহর বিরুদ্ধে অস্ত্র, হত্যা ও মাদকদ্র্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ১১টি মামলা রয়েছে। থানায় এ বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির দুইটি মামলা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap