শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:০৩

আটঘরিয়া পৌরবাসি বিনাপ্রতিদ্বন্দিতায় মেয়র দেখতে চান রতনকে

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : আগামী পৌরসভা নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দিতায় শহিদুল ইসলাম রতনকে আবার মেয়র হিসেবে দেখতে চান আটঘরিয়া পৌরবাসি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে তিনি দিনরাত বিভিন্ন সামাজিক, রাজনৈতিক কর্মকান্ডে এবং বিভিন্ন দিবসকে কেন্দ্র করে উন্নয়নের প্রতিশ্রæতিতে প্রতিটি ওয়ার্ডে নির্বাচনি উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন। তাছাড়া নেতাকর্মী ও দলের সর্মথকদের নিয়ে নির্বাচনি মাঠে চষে বেড়াচ্ছেন তিনি। তবে পৌরবাসি বলছেন তিনিই যোগ্য ব্যক্তিত্বসর্ম্পন একজন আওয়ামী লীগ নেতা।

জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন বলেন, আমি জন্মসূত্রে একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আজিজুর রহমান ফণি। তিনি আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীণ হতে তার মৃত্যুকালীন সময় পর্যন্ত থানা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তৎকালীণ সেনা শাসিত সরকার মেজর জিয়া ক্ষমতায় আসার পর জিয়া সরকারের সেনাবাহিনীর ক্যাম্পে নির্মম নির্যাতনের শিকার হয়ে মৃত্যুবরণ করেছেন।

তিনি আরো বলেন, ১৯৭৮-১৯৮২ সালে আটঘরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করে ১৯৮৩- ১৯৮৮ সালে আটঘরিয়া উপজেলা যুব লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। উপজেলা আওয়ামীলীগের ভার-প্রাপ্ত সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। ২০২১ সালে আটঘরিয়া সরকারি মহাবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করছি। জাতির জনক বঙ্গবন্ধু হত্যার ও যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকর করার দাবিতে কেন্দ্রীয় ঘোষিত সকল কর্মসূচীতে আটঘরিয়ার রাজপথে অগ্রণী ভূমিকা পালন করেছি।

তৎকালীণ স্বৈরাশাসক এরশাদ বিরোধী আন্দোলনে পুলিশি নির্যাতন ও কারাবরনসহ বিএনপি জামাত জোট সরকারের আমলে একাধিক মিথ্যা মামলা ও নির্যাতনের শিকার হই। বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত আটঘরিয়া পৌরসভার বিনাপ্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত হয়েছি । আটঘরিয়া উপজেলা দেবোত্তর ইউনিয়ন পরিষদের পর পর ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলাম। তিনি ঐহিত্যবাহি এ আওয়ামী লীগ পরিবার সফলতার সাথে মানুষের সেবা করে যাচ্ছেন।

খোজ নিয়ে জানা গেছে, বর্তমানে তিনি আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র’র দায়িত্বে রয়েছেন। এভাবেই আটঘরিয়া পৌরসভার উন্নয়নের ভুমিকা রেখে সাধারন মানুষের সেবা করে যাচ্ছেন তিনি। তিনি বলেন, দল আমাকে নৌকা মার্কা দিলে আবারও আমি বিনাপ্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত হবেন বলে দাবি পৌরবাসির। দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যপারে শতভাগ আশাবাদী জানিয়ে তিনি আরো বলেন, মুজিব আদর্শে দেশরতœ মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি’র হাতকে আরও শক্তিশালী করার লক্ষে আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন তিনি।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap