শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:৩৭

আটঘরিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫ লাখ টাকার মালামাল ভূষ্মিভূত

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়ার পাঠেশ্বর গ্রামে সিদ্দিক মোলøার বাড়ীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি বসত বাড়ি সহ প্রায় ৫ লÿাধিক টাকার মালামাল পুড়ে ভূষ্মিভূত হয়েছে। এঘটনায় মহিলা সহ ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন- ইয়ার আলী, সেলিম হোসেন, রোকেয়া খাতুন। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে।

পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার দেবোত্তর ইউনিয়নের পাঠেশ্বর গ্রামের সিদ্দিক মোলøার বাড়িতে এদিন বেলা সাড়ে বারোটার দিকে রান্না ঘরের চুলার আগুন থেকে এর সূত্রপাত ঘটলে মুহুতের মধ্যে তার তিনটি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এসময় ঘরের ভিতরে শোকেচ-এ থাকা ৫ ভরি স্বর্ণ সহ ধান চাউল কাপড় ছোপড় এবং প্রয়োজনীয় আসবারপত্র পুড়ে যায়। বিষয়টি দ্রæত পাবনা ফায়ার সার্ভিসে সংবাদ দিলে ঘটনাস্থলে পৌছাতেই এলাকাবাসি এই আগুন নিয়ন্ত্রণে আনে।

সিদ্দিক জানান, সকালে বাড়ির গৃহীনি রান্না শেষে সংসারের অন্যান্য কাজ কর্ম নিয়ে ব্য¯Í হয়ে পড়েন। এসময় রান্না ঘরের চুলা থেকে এই আগুন পর পর তিনটি ঘরে লেগে যায়। বিষয়টি প্রতিবেশিরা দেখতে পেয়ে আশপাশের ডোবা থেকে পানি এনে আগুন নিয়ন্ত্রণে আনে। এবং মুহুতের মধ্যে সব জিনিসপত্র পুড়ে যায়। আগুন নিভাতে এসে তিন আহতও হয়। তবে আহতদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি আরো জানান, ঘটনাস্থলটি স্থানিয় ইউপি চেয়ারম্যান আবু হানিফ মো: মোহাঈমিনুল হোসেন চঞ্চল ও ইউপি সদস্য মোক্তার হোসেন পরিদর্শন করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap